মৃতদেহের সঙ্গে যৌনতার গল্পে সৌরভ দাস

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০২১, ১৬:২০

নেক্রফিলিক, একধরনের মানসিক অসুস্থতা। যেখানে কোনো ব্যক্তির জীবিত নয় বরং মৃতদেহের সঙ্গে যৌনতার ইচ্ছা জাগে। এই মানসিক অসুস্থতাকে কেন্দ্র করেই গল্প বেঁধেছেন টলিউড পরিচালক সানি রায়। ছবির নাম ‘বিষাক্ত মানুষ’। সে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন সৌরভ দাস। সঙ্গে আছেন রূপসা চট্টোপাধ্যায়।

ছবির গল্পে দেখা যাবে, অগ্নিভ বোস এমন একজন লেখক, যার শেষ তিনটা বই পাঠক গ্রহণ করেনি। অগ্নিভর জীবনে একটা অন্ধকারময় অধ্যায়ে আছে, যেটার সঙ্গে তার অবিরাম মানসিক টানাপোড়েন চলতে থাকে।  তার বান্ধবী রুক্মিণী বুঝতে পারে না অগ্নিভকে কীভাবে সামলাবে।

ঠিক সেই সময় অগ্নিভর সঙ্গে মুখোমুখি হয় নেক্রফিলিক সিরিয়াল কিলার তৌফিক আসিফ। এখানে অগ্নিভর বান্ধবীর চরিত্রে অভিনয় করছেন রূপসা চট্টোপাধ্যায়। অগ্নিভর ইচ্ছা, তৌফিককে কেন্দ্রীয় চরিত্র করে নতুন বই লেখার। এদিকে তৌফিকের ফাঁসির শাস্তি হয়ে গেছে, একসপ্তাহ পরেই তার ফাঁসি।

অগ্নিভ কি পারবে তৌফিককে নিয়ে তার নতুন বইটা লিখতে? তৌফিক আসিফ কি অগ্নিভর জীবনে কোনো পরিবর্তন আনতে পারবে? রুক্মিণী কি শেষপর্যন্ত অগ্নিভর পাশে থাকবে? কি এমন লুকিয়ে আছে তৌফিকের অতীত জীবনে? এসব নিয়েই এগিয়েছে ছবির গল্প।

সৌরভ দাস ও রূপসা চট্টোপাধ্যায় ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন শুভম, সুমনা দাস, রানা বসু ঠাকুর, পলাশ হক, যুধাজিৎ সরকারসহ আরও অনেকে। ইতোমধ্যে শুরু হয়েছে ছবির শুটিং।

ঢাকাটাইমস/২৭অক্টোবর/এএইচ

----

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :